হাতে শুধুই মৃত্যুর সনদ
- রাসেল আবদুর রহমান ০৬-০৫-২০২৪

আহ! স্বদেশ। ভাতের চেয়ে গাঁজা সস্তা
মিথ্যার মিছিল!
প্রেমের বিনুনিতে আঁকে হত্যার ছক - কেমন সব প্রেমের প্রাণী!


এরচেয়ে ভালো কাঁপুক পৃথিবী, থেমে যাক গতি
আলোতে অথবা আঁধারে লুটিয়ে যাই - হাতে তো শুধুই মৃত্যুর সনদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।